মেষ রাশি: কোনো কাজে বন্ধু এবং পরিবারের সদস্যদের কাছ থেকে সাহায্য পাবেন। আজ আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। পাশাপাশি, সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সাথে কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত নেবেন না। নাহলে আপনার ক্ষতি হতে পারে। আর্থিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

বৃষ রাশি: যাঁরা কোনো ক্ষুদ্র ব্যবসার সাথে জড়িত রয়েছেন তাঁরা আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে সঠিক পরামর্শ নিয়ে আর্থিকভাবে লাভবান হতে পারেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে রাখুন। পরিবারের ইচ্ছে পূরণ করতে-করতে আপনি বারংবার নিজেকে সময় দিতে ভুলে গেলেও আজকে আপনি নিজের জন্য সময় বার করতে পারবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

মিথুন রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। আপনি আজ কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আপনার যোগাযোগ দক্ষতা আজ আপনাকে লাভবান করে তুলবে। প্রেমের জন্য দিনটি ভালো। অপ্রয়োজনীয় ভাবে আজ সময় নষ্ট করবেন না। কর্মক্ষেত্রে প্ৰতিটি কাজ করার আগে যথেষ্ট মনোযোগ দিন। বিবাহিত জীবন সুখের হবে।

কর্কট রাশি: আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবে না। তাই, এহেন পরিকল্পনা আজ এড়িয়ে চলুন। অপ্রয়োজনীয় ভাবে আজ সময় নষ্ট করবেন না। কোনো পারিবারিক উত্তেজনায় আজ নিজেকে সংযত রাখুন। প্রেমের জীবনে আজ আপনি কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। অত্যধিক ব্যস্ততার কারণে আজ আপনি কাছের মানুষদের যথেষ্ট সময় দিতে পারবেন না।

সিংহ রাশি: আজ থেকেই সময়ের সঠিক ব্যবহার করতে শিখে নিন। নাহলে আপনি সবার থেকে পিছিয়ে যাবেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ এবং বাড়িতে চলা কোনো বিরোধের কারণে আজ আপনার মেজাজ খারাপ হয়ে যেতে পারে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর মনে হলেও সেখান থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। পাশাপাশি, আপনার জীবনসঙ্গী আপনার জন্য কোনো সারপ্রাইজ রেসিপি তৈরি করতে পারেন। যেটা দেখে আপনার সারাটা দিনের ক্লান্তি দূর হয়ে যাবে।

কন্যা রাশি: কোনো শিক্ষামূলক ভ্রমণের ফলে আজ আপনি অনেক কিছু জানতে পারবেন এবং আপনার মনও ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্র বা ব্যবসায়ের যেকোনো অবহেলা আজ আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন করবে। তাই, সতর্ক থাকুন। এই রাশির যে জাতকেরা এখনও অবিবাহিত রয়েছেন তাঁরা আজ বিশেষ কারোর সাথে দেখা করতে যেতে পারেন। আপনার কোনো খারাপ অভ্যাস আপনাকে বিপদে ফেলতে পারে। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে। তাই, নিজেকে সংযত করুন। কোনো মানসিক চাপ থাকা সত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। আপনার আর্থিক অবস্থা আজকে খুব একটা ভালো থাকবে না। সেই কারণে আপনার অর্থ সঞ্চয় করা কঠিন হবে। কোনো সৃজনশীল কাজে আজ আপনি ব্যস্ত থাকতে পারেন। এটি এমন একটি দিন যেখানে আপনি কোনো রোমান্টিক ভ্রমণে যেতে পারেন।

বৃশ্চিক রাশি: আপনার কোনো বন্ধু আজ আপনার কাছ থেকে একটি বড় অঙ্কের ঋণ চাইতে পারেন। এমতাবস্থায়, তাঁকে ঋণ দিয়ে আপনি আর্থিকভাবে দুর্বল হয়ে পড়তে পারেন। সীমাহীন সৃজনশীলতা এবং অসাধারণ উদ্যম একটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। মন থেকে সমস্ত নেতিবাচক অনুভূতিকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যে আজ স্থির থাকুন। পারিবারিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো।

ধনু রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই কোনো বিশেষজ্ঞের পরামর্শ নিন। আপনার রসিক স্বভাব আজ আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনি আজ এমন কোনো রেস্তোঁরায় যেতে পারেন যেখানে বিদেশি খাবার পরিবেশন করা হয়। পাশাপাশি আজকে আপনি সব কাজ ছেড়ে সেইসব কাজগুলি করতে পছন্দ করবেন যেগুলি আপনি শৈশবকালে করতে পছন্দ করতেন। সামগ্রিকভাবে দিনটি ভালো কাটবে।

মকর রাশি: আপনি আজ মন ভালো রাখার জন্য কোনো পার্ক বা কোনো নির্জন জায়গায় গিয়ে কিছুটা সময় কাটাতে পারেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কাউকে ঋণ দেওয়ার আগে আদৌ তিনি বিশ্বস্ত কি না তা যাচাই করে নিন। অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। প্রেমের জন্য দিনটি ভালো। বিবাহিত জীবন সুখের হবে।

কুম্ভ রাশি: ভালোবাসার মানুষটিকে দেওয়া প্রতিশ্রুতিগুলির কোনোটিই আজ আপনি পূরণ করতে সক্ষম হবেন না। যা তাঁকে রাগিয়ে দিতে পারে। আজ আপনি কোথাও ভ্রমণ করার পক্ষে খুবই দুর্বল থাকবেন। তাই, ভ্রমণের পরিকল্পনা এড়িয়ে চলুন। পরিবারের ইচ্ছে পূরণ করতে-করতে আপনি বারংবার নিজেকে সময় দিতে ভুলে গেলেও আজকে আপনি নিজের জন্য সময় বার করতে পারবেন। কোনো অর্থ-সম্পর্কিত সমস্যার জেরে অর্ধাঙ্গিনীর সাথে আজ মনোমালিন্য হতে পারে।

মীন রাশি: যদি আজ আপনি কোনো সামাজিক অনুষ্ঠান অথবা ইভেন্টে অংশগ্রহণ করেন সেক্ষেত্রে আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। আজ আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তা করার কোনো প্রয়োজন নেই। আজ আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস তৈরি হবে। পাশাপাশি কোনো কাজে আপনার চারপাশে থাকা মানুষজন আপনার মনোবল এবং উদ্দীপনাকে বাড়িয়ে তুলবেন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।